Categories
ABORIGIN LATEST NEWS

কলিকাতা রেগুলেটর আর রাজবংশী কানেক্টর।

কেমন ক্ষত্রিয় বাঙালি বাহে রাজবংশী লা? কলিকাতা বাঙালী এলাও তোমাক চিনির পাইল না। তোমাক এলাও বিশ্বাস করেনা। উমরাও টিএমসি তোমরাও টিএমসি তাও তোমার উপরা বিশ্বাস নাই উমার। ক্লিয়ার কাট বিভাজন রেখা তোমরা এলাও দেখির পান নাই যেটা উমরা মানি চলে আর তোমরা দেখিয়াও চখু মুজি নন।

কলিকাতা/দিল্লী পরিচালিত সৌগ চালানী পার্টির একে কীর্তন থাকিবে খালি রাজবংশী Connector আর কলিকাতা /লোকাল regulator পাল্টাইবে। 73 বছরের ভারতের স্বাধীনতার ইতিহাস এই কথায় কয় ।

উমরা শাসক আর তোমরা কর্মী (লোকাল এজেন্ট কৈলেও খারাপ কওয়া হয়না) যাতে উমার শাসন করা মসৃন হয়।

একজন লোকাল আর একজন কলিকাতা Regulator এর সাথত দুইজন রাজবংশী Connector। শাসকের মধ্যে একজন বামফ্রন্ট আমলের বস্তাপচা (ভিডিওলা এলাও ফেসবুকত আছে) ডাইরেক্ট বন্দুক হাতত নিছিল আর এলা বন্দুক তোমারে ঘারত রাখি চালাইবে। এই অচল পাইসাটাক সচল করিবার দায়িত্ব দিচে দিদি (স্ববর্ণ) যদি সুদূর কলিকাতা থাকি আলিপুরদুয়ারত আসি চাকা ঘোরে।

FB থাকি সংগৃহীত

স্বাধীনতা পরবর্তী কংগ্রেস সরকার ঠকাইল, তারপরে বামফ্রন্ট খালি ঠকাইল না মাথায় নাড়িয়া করি দিল্। নিজেকে রাজবংশী কওয়াটায় ধাউ হয়া গেচিল। ভাষা কৃষ্টি সংস্কৃতির উপরা চরম আঘাত হানিল্। কত নিরীহ পরিবারের চ্যাংরালাক তোমারে কিছু connector আর পুলিশের সাহায্যে জেলতে মারি ফেলাইল্, এনকাউন্টার করাইল্ তাও হুশ ফেরে নাই। এলা টিএমসি, ইমারো যত দিন যাইবে তত ভয়ঙ্কর হৈবে।গিনিপিগ বানেয়া কাটা ছেঁড়া করিবে। যে রাজবংশী লা উমারটে সুবিধা পাইবে, দুই একটা পদ পাইবে, সংসারটা ভালে চলিবে, কাংও কাংও বিল্ডিংও হাকাইবে – তাতে সার্বিক কোচ রাজবংশী কামতাপুরী সমাজের আদৌ কি উন্নতি হৈবে?

Author: Krisna

# Kolkata Regulator and Rajbanshi Connector

View All Postsআপনিও পোস্ট করুনAdvertise your Business
Share this:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

43 Views

অ্যাবোরিজিনাল ব্লগটি উত্তরপূর্ব ভারতের ইতিহাস বিশেষত কোচ রাজবংশী কামতার ইতিহাস তুলি ধরার জন্যে বানা হৈচে। ওয়েবসাইট চালনার জন্য পত্তি বছর যে ন্যূনতম খরচা হয় তারজন্যে সগারে হাতে আর্থিক সহানুভুতি আশা করা হবার ধৈরচে। গৃহীত সমস্ত অর্থ সমাজের ভাল্ কাজতে খরচা করা হৈবে।